Connect with us

গাইবান্ধা

গাইবান্ধা থেকে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

Published

on

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় ফারুক মিয়া (৪৩) নামে এক পরিবহন ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ফারুক চট্টগ্রামের আগ্রাবাদ এলাকার তারা ওরফে কালা মিয়ার ছেলে।  গত শুক্রবার  দুপুরে শহরের ডিবি রোডের নর্থবেঙ্গল আবাসিক হোটেল থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ  জানায়, ১৫ এপ্রিল রাতে ফারুক মিয়ার জন্য হোটেলের ৭২ নম্বর কক্ষ বরাদ্দ নেন গাইবান্ধার মটর শ্রমিক ইউনিয়নের সুপারভাইজার সমিতির আলাল ও বাবু নামে দুই শ্রমিক।

১৬ এপ্রিল সকাল ৬টার দিকে ফারুক মিয়া হোটেলের কক্ষে ওঠেন। পরে, আলাল ও বাবুকে সঙ্গে নিয়ে তিনি হোটেল থেকে বের হয়ে যান। রাত সাড়ে ১১টার দিকে হোটেল রুমে ফেরেন তিনি।

শুক্রবার সকালে পরিচ্ছন্ন কর্মী কক্ষ পরিষ্কার করতে এসে দরজা ধাক্কা দিয়ে সাড়া না পেয়ে হোটেল ম্যানেজার আব্দুর রাজ্জাককে বিষয়টি জানান। রাজ্জাক কক্ষের সামনে এসে ভিতরে টেলিভিশন  ও বৈদ্যুতিক পাখা চলার শব্দ পান। পরে, তিনি থানায় খবর দিলে পুলিশ দুপুর ১২টার দিকে কক্ষের দরজা ভেঙে মেঝেতে পড়ে থাকা মৃতদেহ উদ্ধার করে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ রাজিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে আসা হয়েছে।

বিকেলে মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *