Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রামের পাহাড়তলীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেফতার

Published

on

ctg dakatচট্টগ্রাম অফিস: চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশের বিশেষ অভিযানে গতকাল বুধবার ভোরে পোর্ট কানেকটিং রোড, কলকা সিএনজি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃতরা হলেন নজরুল ইসলাম(২৫) ও শাহিন(২৮)।
পাহাড়তলী থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, কলকা সিএনজি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এলাকার চিহ্নিত উল্লেখিত ডাকাতদ্বয়কে দুইটি ধারালো কিরিচসহ পুলিশ গ্রেফতার করে। ঐ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা আরো ৪/৫জন ডাকাত পালিয়ে যায়। ধৃত নজরুল ইসলামের বাড়ী লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায়। সে বিগত ১০ বছর ধরে সীতাকুন্ড থানাধীন উত্তর সলিমপুর জাফরাবাদে ভাড়া বাসায় থাকে। অপর ডাকাত শাহিনের বাড়ী বাগেরহাট জেলার ফকিরহাট থানায়। গত ১৫ বছর ধরে সে আকবরশাহ থানাধীন ফিরোজশাহ কলোনীর ভাড়া বাসায় বসবাস করে আসছে। পেশায় সে একজন সিএনজি ড্রাইভার।
ওসি রনজিত কুমার বড়ুয়া আরও জানান, ধৃত ও পলাতক ডাকাতদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। ডাকাত নজরুল ইসলাম লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ২০১৩ সালের নারী অপহরন মামলা এবং ডাকাত শাহীন সিএমপি, পাহাড়তলী থানায় ২০০৯ সালে দ্রুত বিচার আইনে মামলা এবং ২০০৮ সালে হালিশহর থানায় ডাকাতি মামলার পলাতক আসামী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *