Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রাম নগরীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৪

Published

on

PicsArt_1439029080935

রুমেন চৌধুরী, চট্টগ্রাম :  চট্টগ্রাম নগরীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নগরীর বিশ্বরোডের নিমতলা এলাকায় রাইডার উল্টে তার ১জন যাত্রী ও জিইসি মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় ১ জন পথচারি নিহত হয়েছেন। তবে রাইডার উল্টে যাওয়ার দুর্ঘটনাটিতে আহত হয়েছেন অন্তত অারও ৪ জন।  শুক্রবার রাত সাড়ে ১২টা ও ৮ অাগষ্ট শনিবার সকাল সাড়ে ১১টার সময় এ দুর্ঘটনা দু’টি ঘটেছে।  নিহতরা হলেন – মো. ফাউ মিয়া (২২) ও মোঃ ওয়সিম (১৯)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানিয়েছেন, শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর বিশ্বরোডের নিমতলা এলাকায় রাইডার উল্টে মোঃ ফাউ মিয়া নামের এক যাত্রী নিহত হয়েছেন। তিনি হবিগঞ্জ জেলার মো. জাহেরের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় অপর আরও ৪ জন যাত্রী আহত হয়েছেন। ঐ এলাকায় রাইডারটি উল্টে গেলে ঘটনাস্থলে যাত্রী ফাউ মিয়ার মৃত্যূ হয়। গুরুতর আহত বাকি ৪ জন যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানান।

 অপর দুর্ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ১১ টায় নগরীর জিইসি মোড় এলাকায়। এতে ট্রাকের ধাক্কায় ওয়সিম নামের এক পথচারি নিহত হয়েছেন। সে নোয়াখালি জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুল গ্রামের গোলাম মওলার ছেলে বলে জানা গেছে।

 চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ জানিয়েছেন, শনিবার সকালের দিকে নগরীর জিইসি মোড়ে ট্রাকের ধাক্কায় ওয়সিম নামের ওই পথচারি গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টা ৩০মিনিটের সময় তার মৃত্যূ ঘটে। লাশ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *