Connect with us

জয়পুরহাট

জয়পুরহাট সীমান্তে গ্রামবাসী’র উপর বিএসএফের গুলি: নিহত ১, আহত ৪

Published

on

BSF20140713120532জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট সদরের পশ্চিম রামকৃপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে, আহত হন চার জন। শুক্রবার দুপুরে এ হামলা হয় বলে জানান জয়পুরহাট-৩ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুর রাজ্জাক তরফদার। নিহত হয়েছেন সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুল বারীকের ছেলে সায়েম আলী (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, রামকৃষ্ণপুর গ্রামের সীমান্ত সংলগ্ন একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে বিএসএফের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর পর ফিরে গিয়ে অতিরিক্ত বিএসএফ এসে অতর্কিত গুলি ছোড়ে। এতে ওই ৫ গ্রামবাসী আহত হয়। তাদের মধ্যে সায়েমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়, পরে সেখানে তার মৃত্যু হয়।

আহতরা হলেন ফারুক (২৮), পরিমল চন্দ্র (৩২), আবু জাফর বিদ্যুৎ (২০) ও নির্মল চন্দ্র (৩৫)। এরা সকলেই সদর উপজেলার ধলাহার ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় জয়পুরহাট ৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আব্দুর রাজ্জাক তরফদার জানান, অফিসার মেজর রুমিকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফিরে আসলে বিস্তারিত জানা যাবে। বিজিবি’র পক্ষ থেকে পতাকা বেঠকের আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *