Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Published

on

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে ওহিদুল ইসলাম (৩৫) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর জখম হয়েছে ইউপি সদস্য ইসমাইল হোসেন (৪৮)।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার দুলালমুন্দিয়া বাজারে ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপুর দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।
নিহত ওহিদুল ইসলাম চেয়ারম্যান অপুর দেহরক্ষী ও উপজেলার খামারমুন্দিয়া গ্রামের গোলাপ শেখের ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে বিল­াল হোসেনের ছাগলে একই গ্রামের শাহজানের পাট ক্ষেতে ঢুকে পাট খায়। এ ঘটনায় উভয় পক্ষ দ্ব›েদ্ব জড়িয়ে পড়ে। রাতে স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন শালিস ডাকলে সেখানে দুর্বৃত্তরা হামলা চালায়। এতে ওহিদুল ইসলাম ও ইউপি সদস্য ইসমাইল হোসেন আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওহিদুল ইসলাম মৃত্যু বরণ করেন।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ওহিদুল ইসলাম ও ইউপি সদস্য ইসমাইল হোসেন গুরুতর আহত হন। এরপর যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।
রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু জানান, নিহত ওহিদুল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। ওহিদুল চেয়ারম্যানের ভাইপো বলেও জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *