Connect with us

জাতীয়

ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত

Published

on


ঠাকুরগাঁও প্রতিনিধি: নানান আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে পালিত হলো ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস ।
বুধবার বেলা ১১টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও পরে ঠাকুরগাঁও মানব কল্যাণ পরিষদের আয়োজনে একটি সাইকেল র‌্যালি বের করেন ।
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে “নারী- পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা বদলে যাবে বিশ্ব, কর্মে নতুন মাত্রা” এই শ্লোগানকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নারীর অধিকার সুরক্ষায় প্রচারণোর লক্ষে ঠাকুরগাঁও বড় মাঠ থেকে একটি সাইকেল র‌্যালি ও বর্ণাঢ্য র‌্যালি বের হয় । র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ঐ স্থানে এসে শেষ হয় ।
র‌্যালি শেষে মহিলা বিষয়ক অধিদপ্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এই সময় বক্তব্য রাখেন ঠাকুরগাঁওয়ে সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলাম , মহিলা বিষয়ক কর্মকতা মোর্শদ আলী খান, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিস, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, জেলার মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনোআরা বেগম, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী দ্রৌপদী দেবী আগরওয়ালা সহ বিভিন্ন (এনজিও) বেসরকারী প্রতিষ্ঠান , স্কুল কলেজের ছাত্রীবৃন্দ ও ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *