Connect with us

খুলনা

দাকোপের পল্লীতে চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছোড়া গুলিতে একজন গুলিবিদ্ধ

Published

on

দাকোপ প্রতিনিধি , খুলনা : 
খুলনার দাকোপের পল্লীতে চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছোড়া গুলিতে বিমল কৃষ্ণ সরদার নামে এক ব্যক্তি গুলি বিদ্ধ। ঘটনা স্থল থেকে পুলিশ একটি একনলা বন্দুক,১৮ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত একজন আটক করেছে।

থানা পুলিশ, ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়, উপজেলার তিলডাঙ্গা ইউনিয়নের বটবুনিয়া গ্রামে শনিবার রাত সাড়ে ৯টায় তরফদার মহল নামক মৎস্য ঘেরে স্থানীয় বাসিন্দা গৌরহরি সরকারের পুত্র ভুপতি সরকার তার নিজ ব্যবহারিত লাইন্সেসকৃত একনলা বন্দক দিয়ে গুলি ছোড়লে প্রতিপক্ষ একই ইউনিয়ানের উত্তর কামিনিবাসিয়া গ্রামের মৃতঃ বাল্লব সরদারের পুত্র বিমল কৃষ্ণ সরদার গলায় ও হাতে বিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়।

ঘটনা জানতে পেরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দাকোপ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনার সাথে জড়িত ভুপতি সরকারকে পুলিশ ঐ রাতেই আটক করেছে এবং ঘটনা স্থাল থেকে একটি একনলা বন্দুক ও ১৮ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করেছে।

থানা পুলিশের অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান বলেন,  এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একজনকে আসামী করে দাকোপ থানায় একটি মামলা রুজু হয়েছে। অপরদিকে ভুক্তভোগীর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন,আমি অসুস্থ্য হয়ে খুলনায় চিকিৎসাধীনে থাকার কারণে এখনো পর্যন্ত মামলা করতে পারিনি। সোমবার দাকোপ থানায় এসে মামলা দায়ের করবো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *