Connect with us

দেশজুড়ে

দেশের সকল সীমান্তে হাট বসানো হবে

Published

on

Lalmonirhat-BGB-DG-Pic-2লালমনিরহাট প্রতিনিধি:  বডার গার্ড বাংলাদেশ(বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ বলেছেন, সীমান্তে হাট গুলো জন প্রিয়তার পাশাপাশ্বি রাজস্ব বাড়াছে তাই পর্যাক্রমে সকল সীমান্তে হাট বসানো হবে ।

শুক্রবার দুপুরে বডার গার্ড বাংলাদেশ(বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়ন পরিদর্শন শেষে হলরুমে প্রেস ব্রিফিং কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিজিবি’র মহাপরিচালক বলেন, সীমান্ত হত্যা বন্ধে ভারতের উচ্চ পর্যায়ের সাথে কথা হচ্ছে অচিরেই সীমান্ত হত্যা বন্ধ হবে। বিএসএফ’র উদ্দেশ্যে তিনি বলেন, অপরাধীকে হত্যা না করে আটক করে পুলিশে সোপর্দ করুন। হত্যা করবেন না।

মেজর জেনারেল আজিজ আহম্মেদ বলেন, সীমান্তের যেসব স্থানে কাটাতারের বেড়া নেই সেখানেও বেড়া নির্মানে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে অনুমতি দেয়া হয়েছে। পর্যাক্রমে তা নির্মান করবে ভারত। তবেই অনেকাংশে চোরাচালান বন্ধ হবে। পর্যাক্রমে দেশের সকল সীমান্তে হাট করা হবে উল্লেখ করে বিজিবি মহাপরিচালক বলেন, সীমান্তের হাটগুলো বেশ জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি রাজস্বও বাড়াচ্ছে।
যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে তাদের সন্ত্রাসী উল্লেখ করে দেশের আইন শৃঙ্খলা প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোজর জেনারেল আজিজ আহম্মেদ বলেন, সীমান্ত সুরক্ষা করে দেশের আইনশৃঙ্খলায়ও সহযোগিতা করছে বিজিবি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা প্রশাসক হাবিবুর রহমান, বডার গার্ড বাংলাদেশ(বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল বজলুর রহমান হায়াতি, লালমনিরহাট পুলিশ সুপার টিএম মোজাহেদুল ইসলাম।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *