Connect with us

দেশজুড়ে

দৈনিক বজ্রশক্তির সাংবাদিক মনোয়ার হোসেন লিটনের ইন্তেকাল

Published

on

স্টাফ রিপোর্টার:
রংপুরের পীরগঞ্জ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক ও দৈনিক বজ্রক্তির প্রতিনিধি মো. মনোয়ার হোসেন লিটন আজ বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিল ৪৮ বছর। তার মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি তার স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।
আগামীকাল শুক্রবার সকাল ১০ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে। তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দৈনিক বজ্রশক্তি পরিবার। দৈনিক বজ্রশক্তির সম্পাদক, প্রকাশক, রংপুর ব্যুরো প্রধানসহ সকল সহকর্মীবৃন্দ তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং মরহুমের পরিবারের শোকসন্তপ্ত সদস্যবৃন্দের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এছাড়াও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, জাসদ সভাপতি মীর মো. মানিকসহ জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
পারিবারিক সুত্রে জানা গেছে, মনোয়ার হোসেন লিটন প্রতিদিনের ন্যায় বুধবার রাতে বাড়িতে ফেরেন। রাতে ঘুমানোর পর গতকাল সকাল ১১ টা পর্যন্ত ঘুমন্ত অবস্থায় থাকার একপর্যায়ে ডাকলেও তার সাড়া না পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এসময় কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *