Connect with us

দেশজুড়ে

নওগাঁর সাপাহারে শিক্ষা বৃত্তি ও সেলাই মেশিন বিতরণ

Published

on

ইউসুফ অালী সুমন,নওগাঁ: নওগাঁর সাপাহারে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানী ভাতা, ক্ষুদ্র নৃ-গোষ্টী আদিবাসীদের মাঝে শিক্ষা বৃত্তি ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।
উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার দুপূরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী আদিবাসী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তির সাড়ে ৫লাখ টাকা এবং অসহায় দু:স্থ্য পরিবারের মাঝে ২০টি সেলাই মেশিন করা হয়। এ ছাড়াও অসহায় দু:স্থ্য ২৭ জনের মাঝে ৭৮ হাজার টাকা ও বজ্রপাতে নিহত দু’টি পরিবারের মাঝে ১৫ হাজার করে মোট৩০ হাজার টাকা, মসজিদ ও ঈদগাঁ সংস্কারের জন্য ১লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।
অপরদিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অর্থায়নে ২২ লাখ টাকার কমবাইন হারবেষ্ট্রর, রিপার, সিডার, রাইস টান্সপ্লাস্টার ও থেসারসহ মোট ৫টি কৃষিযন্ত্রাংশ বিনামূল্যে পাহাড়ীপুকুর আইএফএম কৃষক সংগঠনে প্রদান করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহাদ পাভেজ বসুনিয়া, উপজেলা পরিষদ (ভাইস) চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহদে আলী, কৃষি কর্মকর্তা এএফএম গোলাম ফারুক হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *