Connect with us

দেশজুড়ে

নওগাঁয় ট্রাক উল্টে নিহত ৬

Published

on

নওগাঁর মান্দায় একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে ৬জন নিহত হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বুড়ির ব্রিজের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের লাল মোহাম্মদ এর ছেলে আব্দুল মান্নান (৩৮) ও দলিল উদ্দিন ছেলে আশরাফ আলী (৩০), হরিপুর গ্রামের গেনার ছেলে সাহেব আলী (৪৫), নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা গ্রামের দিলিপ সাহার ছেলে দিপেন্দ্রনাথ সাহা (৪৬) ও নওগাঁর পাইকপাড়া এলাকার দেলোয়ার হোসেন (৪৮) এবং জয়পুরহাট জেলার জামালপুর এলাকার বেলাল সরকার ছেলে আমিনুর রহমান (৫২)। নিহতরা সকলেই ব্যবসায়ী বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।

আহতরা হলেন, জয়পুরহাট জেলার ধানমন্ডি এলাকার ফজলুর রহমানের ছেলে রায়হান (৩৫) ও নওগাঁর বদলগাছি উপজেলার ইসমাইলপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (৪২)। আহতরা মান্দা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাকের যাত্রী সুশান্ত চন্দ্র জানান, ট্রাকটি জয়পুরহাট জেলার পাঁচবিবি থেকে রাজশাহীর মোহনপুর হাটে যাচ্ছিল। পথে বুড়ির ব্রিজের অদূরে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *