Connect with us

দেশজুড়ে

নারায়নগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় কনস্টেবল নিহত

Published

on

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়নগঞ্জের রূপগঞ্জে একটি কাভার্ডভ্যানের চাকায় পৃষ্ট হয়ে শরীফ আহাম্মেদ(৪০) নামে এক পুলিশ কনস্টেবলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় পুলিশের এক এএসআই গুরুতর আহত হয়েছেন।

রবিবার বিকেল ৪টায় উপজেলার ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবল শরীফ আহাম্মেদ স্থানীয় ভুলতা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি মুন্সিগঞ্জের সদর এলাকায় বলে জানা গেছে। এছাড়া আহত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহাবুব আলমকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, ঈদকে সামনে রেখে ঢাকা-সিলেট মহাসড়কে যানজট নিয়ন্ত্রণে আনতে একটি মোটরসাইকেল যোগে এএসআই মাহাবুব আলম ও কনস্টেবল শরীফ আহাম্মেদ যানবাহন চলাচলের লাইন ঠিক করছিলেন। বিকেল ৪টার দিকে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো অ-১৪-১০৬৫) দ্রুতবেগে এসে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা কনস্টেবল শরীফ আহাম্মেদ কাভার্ডভ্যানের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর এএসআই মাহাবুব আলম সড়কের এক পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পুলিশ ঘাতক কাভার্ডভ্যান ও চালককে আটক করেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *