Connect with us

দেশজুড়ে

নীলফামারী গোড়গ্রাম স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন উদ্বোধন করলেন সংস্কৃতি মন্ত্রী

Published

on

নীলফামারী প্রতিনিধি: বৃহস্পতিবার বেলা ৩টায় নীলফামারী জেলা সদরের গোড়গ্রাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় মন্ত্রী বলেন, ১৯৭১ সালে পাক হানাদার বাহিনী ৩০ লাখ মানুষ হত্যা করে মুক্তিযুদ্ধ ঠেকাতে পারেনি। আজ তাদের দোষররা আবারও আন্দোলনের নামে সাধারণ মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার অপচেষ্টা চালাচ্ছেন। এদেশের মানুষ তাদের এ অপচেষ্টা প্রতিহত করবেন।
২০ দলীয় জোটকে উদ্যেশ্য প্রশ্ন রেখে বলেন, ঘরে বসে বিবৃতি দিয়ে আন্দোলনের নামে মানুষ হত্যা করছেন, এ আপনাদের কেমন আন্দোলন।
তিনি আরো বলেন, এর আগে সকালে মন্ত্রী নীলফামারী সদর উপজেলাকে শতভাগ স্যানিটেশনের আওতায় আনতে গরিব হতদরিদ্রদের মাঝে বিনা মূল্যে ল্যাট্রিন বিতরণ করেন। এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত সমাবেশ অনুষ্ঠিত হয়। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে বক্তব্য রাখেন , জেলা প্রশাসক জাকীর হোসেন,জেলা পরিষদ প্রশাসক মমতাজুল হক, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলী, সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক হাফিজুর রশিদ প্রমুখ।
সেখানে তিন হাজার হতদরিদ্র পরিবারের মাঝে একটি করে ল্যাট্রিন বিতরণ করা হয়। এর পর একই মাঠে সম্প্রতি জেলা সদরের গোরগ্রাম, টুপামারী, চওড়াবড়গাছা,খোকশাবাড়ি ইউনিয়ন ও পৌরসভা এলাকার অগ্নিকােেন্ড ক্ষতিগ্রস্থ্য ৩৭টি পরিবারের মাঝে এক বালি করে ডেউটিন ও নগদ তিন হাজার টাকা করে বিতরণ করেন মন্ত্রী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *