Connect with us

আন্তর্জাতিক

পাকিস্তানকে পরমাণু হামলার আমন্ত্রণ জানাচ্ছে ভারত: পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফ

Published

on

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফ বলেছেন, পাকিস্তানকে পরমাণু হামলার আমন্ত্রন জানাচ্ছে ভারত। তিনি পরোক্ষভাবে ভারতে পরমাণু হামলার হুমকি দিলেন বলে মনে করছে ভারতীয় সংবাদ মাধ্যম। পাকিস্তানের পরমাণু শক্তি সম্পর্কে ভারতের সেনাপ্রধান বিপিন রাওয়াতের মন্তব্যে বেজায় চটে যান পাকিস্তান পররাষ্ট্রমন্ত্রী আসিফ।

তারই প্রত্যুত্তরে টুইট করে ভারতে পরমাণু হামলার হুমকি দিয়েছেন তিনি। শুক্রবার সেনাপ্রধান রাওয়াতকে প্রশ্ন করা হয়েছিল ভারত-পাক সম্পর্কের আরো অবনতি হলে পাকিস্তান পরমাণু অস্ত্র ব্যবহার করতে পারে কিনা।

সে প্রসঙ্গে সেনাপ্রধান জানান, পাকিস্তান পরমাণু অস্ত্রের ভয় দেখাচ্ছে। কিন্তু ভারত তাদের এই ভাঁওতাবাজিকে পরোয়া করে না। যদি সরকার অনুমতি দেয়, তাহলে সীমান্ত পেরিয়ে পাকিস্তানের মাটিতে অভিযান চালাতেও পিছপা হবে না সেনাবাহিনী। রাওয়াতের এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া জানান আসিফ।

টুইট করে তিনি বলেন, একজন সেনাপ্রধান হিসাবে দায়িত্বজ্ঞানহীনের মতোই মন্তব্য করেছেন রাওয়াত। এ ধরনের মন্তব্য করে পাকিস্তানকে পরমাণু হামলার আমন্ত্রণ জানাচ্ছে ভারত। যদি সত্যিই আমাদের শক্তি পরীক্ষা করতে চায় ভারত, তাতে আমরা রাজি। আর সেইসঙ্গে সেনাপ্রধানের সন্দেহটাও দূর হয়ে যাবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *