Connect with us

দেশজুড়ে

পীরগায় স্থাপিত হবে একটি আঞ্চলিক বিদ্যুৎ কেন্দ্র; টিপু মুন্সি এমপি

Published

on

আমিরুল ইসলাম, রংপুরঃ বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কর্তৃক পীরগাছা জেএন মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারিকরন করায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপিকে গণসংবর্ধনা দিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।
রোববার বিকেলে উপজেলার জেএন স্কুল মাঠে দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ ও বিভিন্ন অংগসংগঠন ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান সংবর্ধিত অতিথি টিপু মুন্সি এমপিকে।
সংবর্ধনা অনুষ্টানে এসে প্রধান অতিথির বক্তব্যে সরকারের গত দশ বছেরর উন্নয়নের চিত্র তুলে ধরে টিপু মুন্সি বলেন, সরকারের উন্নয়নের প্রতিশ্রুতি অনুযায়ী এই পীরগাছায় আগামী এক মাসের মধ্যে শতভাগ বিদ্যুৎ ঘরে ঘরে পৌছে যাবে এবং অচিরেই পীরগাছায় একটি আঞ্চলিক বিদ্যুৎ কেন্দ্র ও স্থাপন করা হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে পীরগাছার উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে ও পীরগাছাকে একটি মডেল উপজেলা গড়তে আগামী নির্বাচনে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার অাহবানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরি তুহিন ও পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আফছার আলী, ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন অনু, উপজেলা নির্বাহী অফিসার মো. ফাউজুল করিম, পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, ইটাকুমারী কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদার, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ আবু নাসের মাহবুব, জেএন মডেল সরকারী উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তছলিম উদ্দিন।

অনুষ্টানে উপজেলা যুবলীগ ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ও অত্ প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষার্থী, গভার্নিং বডির সদস্য ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *