Connect with us

রাজনীতি

পূর্বঘোষিত জনসভার অনুমতি পায়নি বিএনপি

Published

on

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পূর্বঘোষিত জনসভার অনুমতি রবিবার রাত পর্যন্ত পায়নি বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুই দফায় জনসভার তারিখ ঘোষণা করে অনুমতি না পাওয়ায় পুনরায় তৃতীয় দফায় জনসভা করার ঘোষণা দেয় বিএনপি।

তিনি জানান, গণপূর্ত বিভাগ সমাবেশ করার জন্য অনুমতি দিলেও এখনও পর্যন্ত আমরা পুলিশের অনুমতি পাইনি। তারপরও আমরা সমাবেশের জন্য সকল প্রস্তুতি সম্পূর্ণ করে রেখেছি। যেকোন সময় অনুমতি দিলেই আমরা শান্তিপূর্ণ সমাবেশ করবো।

জানা গেছে, সোহরাওয়ার্দীর জনসভার অনুমতির বিষয়ে ১৭ মার্চ ডিএমপিতে যায় বিএনপির একটি প্রতিনিধি দল। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল খায়ের ভূঁইয়া, আবদুস সালাম, আতাউর রহমান ঢালী ও সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ ডিএমপিতে গেলেও কমিশনারের সাক্ষাৎ পাননি।

আবদুস সালাম আজাদ বলেন, আমরা শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ডিএমপিতে ছিলাম। আমাদেরকে বলা হয়েছে, কমিশনার স্যার মিটিংয়ে আছেন, তাই তার সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা কম। এরপর ডিএমপি কমিশনারের সাক্ষাৎ না পেয়ে চলে এসেছি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *