Connect with us

দেশজুড়ে

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ১০

Published

on

file (2)

বগুড়া -ঢাকা মহাসড়কের বগুড়ার শেরপুর উপজেলার ধনকুন্ডিতে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০জন নিহত ও কমপক্ষে ২১জন আহত হয়েছে। আজ শুক্রবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে হতাহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, পঞ্চগড় থেকে আসা ঢাকাগামী একটি পাথরবোঝাই একটি ট্রাক ধনকুন্ডিতে অবস্থিত হোটেল ফুড ভিলেজের কাছে পৌঁছলে ঢাকা থেকে দিনাজপুরের উদ্দেশে ছেড়ে আসা রেখা এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সাত পুরুষ যাত্রী নিহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন মারা যায়।

আহত হয় কমপক্ষে ২১ জন। দমকল বাহিনীর কর্মীরা পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শজিমেক হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক মহাসড়কের ওপর আড়াআড়িভাবে থাকায় প্রায় পৌনে এক ঘণ্টা বগুড়া –ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এসময় মহাসড়কের উভয়পাশে শত শত যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে বাস ও ট্রাক কিছুটা সরিয়ে নেয়া হলে পুনরায় যান চলাচল শুরু হয়েছে। বিডিপি/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *