Connect with us

রাজনীতি

বিরোধী পক্ষকে ঘায়েল করার জন্য ক্রসফায়ার – মির্জা ফখরুল

Published

on

বিরোধী পক্ষকে ঘায়েল করার জন্য ক্রসফায়ার - মির্জা ফখরুলবিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে দেশের মানুষের মনে বিভিন্ন প্রশ্ন সৃষ্টি হয়েছে। এমন একটা সময় যখন নির্বাচন সামনে ও সরকারের শেষ বছর তখন দেশে একটা যুদ্ধ ঘোষণা হয়েছে। তিনি অভিযোগ করে বলেন, ক্রসফায়ার দিয়ে শুধুমাত্র বিরোধী পক্ষকে ঘায়েল করার জন্য বা একেবারেই নির্মূল করার জন্য এই সরকার আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে ।

বুধবার সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে তার বাসায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরাও মাদকবিরোধী অভিযান চাই। তবে এটা অরাজনৈতিক হতে হবে। মাদক বিরোধী অভিযানের নামে ক্রসফায়ার দিতে হবে এমনটি নয়। আমরা আগেও বলেছি তাদের আইনের আওতায় এনে বিচার করতে হবে। কিন্তু যে সব যুক্তি দাঁড় করা হচ্ছে সেগুলো কোনো সভ্য গণতান্ত্রিক দেশে যুক্তি বলে বিবেচিত হওয়ার কথা নয়। সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র উদ্ধার ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য, দেশের প্রয়োজনে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *