Connect with us

দেশজুড়ে

বেগম রোকেয়া কিশ্ববিদ্যালয়ঃ আরো এক শিক্ষকের পদত্যাগপত্র প্রত্যাহার

Published

on

তপন কুমার রায়,বেরোবি :  বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জাহিদ হোসেন বিভাগীয় প্রধান পদ থেকে তাঁর পদত্যাগপত্রটি প্রত্যাহার করেছেন। আজ বুধবার রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) বরাবর লিখিত আবেদনের মাধ্যমে তিনি তাঁর পদত্যাগপত্রটি প্রত্যাহার করে নিয়েছেন। ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা গ্রহণ এবং একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষে তিনি তাঁর পদত্যাগপত্র প্রত্যাহার করেছেন বলে তিনি প্রত্যাহারপত্রে উল্লেখ করেছেন।

পদত্যাগপত্র প্রত্যাহার প্রসঙ্গে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জাহিদ হোসেন রংপুরের খবরকে বলেন,২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা গ্রহণ ও প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষে এবং বিভাগের বিভাগীয় প্রধান না থকায় শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা সহ বিভিন্ন সমস্যার দেখা দেওয়ায় আমি শিক্ষার্থীদের স্বার্থে পদত্যাগ পত্র প্রত্যাহার করে নিয়েছি।

এদিকে যারা পদত্যাগপত্র প্রত্যাহার করে দায়িত্বে যোগদান করেছেন তাঁদের সবাইকে উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী অভিনন্দন জানিয়েছেন। একই সাথে তিনি অতীতের সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকলের প্রতি আবারো আহবান জানিয়েছেন। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে এ বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলা সম্ভব হবে বলে তিনি তাঁর আশাবাদ পুনর্ব্যাক্ত করেন।

উপাচার্য আজ সকালে অফিসের শুরুতেই প্রশাসন ভবনের সকল দপ্তর পরিদর্শন করেন এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দের খোঁজ-খবর নেন।

উল্লেখ্য, এরআগে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন, সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধানের পদ থেকে ড. মোঃ মতিউর রহমান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন, সাইবার সেন্টারের পরিচালক ও ইলেক্ট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান পদ থেকে ড. মোঃ তাজুল ইসলাম এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের বিভাগীয় প্রধান পদ থেকে আপেল মাহমুদ পদত্যাগপত্র প্রত্যাহার করে দায়িত্বে যোগদান করেছেন।

 

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *