Connect with us

দেশজুড়ে

বেনাপোলে আনসার সদস্যকে মারধরের ঘটনায় মামলা

Published

on


কামাল হোসেন বেনাপোল প্রতিনিধি: বেনাপোল বন্দর থেকে চোরাই পণ্য ক্রয়কারী সিন্ডিকেটের সদস্যদের হামলায় গুরুতর আহত বন্দরের নিরাপত্তা কর্মী আনসার সদস্য ফিরোজকে (২৫)ঢাকা মেডিকেলের আইসিওতে ভর্তি করা হয়েছে। ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তার জ্ঞান ফেরেনি।

আহত আনসার সদস্য ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বকশিপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে।এদিকে, এ ঘটনায় চার জনের নাম উল্লেখসহ ১০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।বুধবার রাত ১০টার দিকে আনসারের এপিসি আব্দুর রশিদ বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এই মামলা দায়ের করে।

বেনাপোল বন্দরের আনসারের পিসি অসিত কুমার জানান, গত ২৬ অক্টোবর বন্দর থেকে আমদানি পণ্য চুরির সময় খোকন ও তৌহিদুর নামে দুই চোর সিন্ডিকেটের সদস্যকে ৮কেজি তামা জাতীয় পূণ্যসহ আটক করে কর্তব্যরত আনসার সদস্য ফিরোজ। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। কিছুদিন পরেই আসামিরা আদালত থেকে জামিনে বেরিয়ে আসে। পরে প্রতিশোধ নিতে তারা দল বেধে ১০/১২ জন গত মঙ্গলবার (১৫নভেম্বর) রাত ৮টার দিকে বন্দরের ১৪ নাম্বার পণ্যগারের সামনে আসে।
এ সময় সেখানে আনসার সদস্য ফিরোজকে একা পেয়ে এলাপাতারি কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।সেখান থেকে ঢামেকে পাঠানো হয়।বেনাপোল পোর্ট থানার এএসআই মতিয়ার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *