Connect with us

দেশজুড়ে

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

Published

on

16015205961_3e919cecf4_bভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা-নগরকান্দা সিমান্তবর্তী এলাকা ফরিদপুর-টেকেরহাট মহাসড়কে শুক্রবার সকালে যদুরদিয়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদেরকে ভাঙ্গা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায় শুক্রবার সকাল ৭ টার দিকে ফরিদপুর হতে একই সময় আলু ভর্তি একটি ট্রাক এবং পিচ ভর্তি একটি ট্রাক ছেড়ে আসে। যদুরদিয়া নামক স্থানে এসে সামনের পিচ ভর্তি ট্রাকটি দাড়িয়ে পড়ে। এ সময় পিছনে থাকা আলুভর্তি ট্রাকটি গতি সামলাতে না পেরে সামনের ট্রাককে সজোড়ে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে পিছনের ট্রাকের সামনের অংশ সামনের ট্রাকের পিছনের অংশের সাথে গেথে যায়। ফলে পিছনের ট্রাকের ড্রাইভার আবদুল্লা (২২) ঘটনা স্থলে মারা যায়। এ সময় উভয় গাড়ির আরো ৪ জন আহত হয়। আহতদের ভাঙ্গা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ এবং ফায়ারসার্বিস নিহত ড্রাইভারকে দুই গাড়ির চাপা থেকে বের করার চেষ্টা করে ব্যার্থ হয়।

পরে ফরিদপুরের ফায়ারসার্বিস টিম এসে ড্রাইভারের লাশ বের করে। এ সময় উক্ত মহাসড়কে প্রায় ২ ঘন্টা গাড়ি চলাচল বন্ধ থাকে। ফলে তিব্র যানজটের সৃষ্টি হয়। নিহত আবদুল্লা সাতক্ষিরা জেলার ভেলকা গ্রামের সহিদুল ইসলামের পুত্র।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *