Connect with us

ঢাকা

মহাখালীতে মডেলের রহস্যজনক মৃত্যু

Published

on

রাজধানীর মহাখালীতে মাহাপাড়ায় রহমান শৈলী (৩৫) নামের এক মডেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে শৈলীকে তার স্বামী অভি চৌধুরী অসুস্থ অবস্থায় মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করে পালিয়ে যান। তার স্বজনরা খবর পেয়ে হাসপাতালে গিয়ে শৈলীর লাশ দেখতে পায়। এ ঘটনার পর রাত ৩টার দিকে বনানী থানার পুলিশ শৈলীর লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। মৃত শৈলী অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মতিউর রহমানের মেয়ে।
পারিবারিক সূত্র জানায়, গুলশানের নিকেতন বাজার এলাকার ১০৫/৩ নম্বর বাড়িতে শৈলী-অভি দম্পত্তি ভাড়া থাকতেন। অভি চৌধুরী নাট্য অভিনেতা। শৈলী কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন।
শৈলীর মা সেলিনা রহমান জানান, চার বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর মাঝে মধ্যে দাম্পত্য কলহের জের ধরে অভি চৌধুরী তার মেয়ের ওপর শারীরিক নির্যাতন করতেন। এ বিষয়টি নিয়ে তার কাছে শৈলী অভিযোগ করেছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে অভি চৌধুরী মোবাইল ফোনে জানান যে, তার মেয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে গিয়ে তার মেয়ের লাশ দেখতে পান।
বনানী থানার এসআই শ্রী দাশ চন্দ্র রায় বলেন, ‘মৃতের গলায় কালো দাগ ও এক হাতে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আত্মহত্যা করেছেন কিনা, না অন্য কোনো ভাবে মৃত্যু হয়েছে- এ বিষয়টি ময়নাতদন্তের পর জানা যাবে। ঘটনার পর শৈলীর বাবা শৈলী অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মতিউর রহমান একটি অপমৃত্যুর মামলা করেছেন। অভি চৌধুরী পলাতক রয়েছেন।’

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *