Connect with us

দেশজুড়ে

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে পীরগাছায় আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

Published

on

রংপুর প্রতিনিধি:
দৈনিক যুগান্তর পত্রিকায় মাদকব্যবসার সাথে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পীরগাছা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন। আজ বুধবার দুপুর ১২ টার দিকে পীরগাছা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি। গত ১৪ মে “‌রংপুরে মাদক সংশ্লিষ্টতায় আ’লীগ নেতা জনপ্রতিনিধি ও পুলিশ” শীর্ষক শিরোনামে আওয়ামী লীগ নেতা মিলনকে জড়িয়ে একটি প্রতিবদেন প্রকাশ করে যুগান্তর।

সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, একটি কুচক্রী মহল বাংলাদেশ আওয়ামী লীগ এবং দলের উপজেলা সাধারণ সম্পাদক হিসেবে সুনাম ক্ষুণ্ন করার জন্যই এই রকম জঘণ্য মিথ্যাচারের আশ্রয় নিয়ে মিথ্যা তথ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগের মাধ্যমে এমন বানোয়াট সংবাদ পরিবেশন করিয়েছে।

মিলন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের একজন সৈনিক এবং জননেত্রী শেখ হাসিনার একজন একনিষ্ট কর্মী হিসেবে পীরগাছা উপজেলায় আমার যথেষ্ঠ সুনাম রয়েছে। আমার সুদীর্ঘ রাজনৈতিক জীবনে আমি সর্বাবস্থায় সন্ত্রাস, মাদক, জুয়াসহ যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে রুখে দাড়িয়েছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি উপজেলার সর্বস্তরের জনগণের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা পেয়েছি। তাই আজ আমার এই জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্ত্তি ক্ষুন্ন করতে স্বাধীনতা বিরোধী অপশক্তি এই সংবাদ প্রকাশ করতে সহায়তা করেছে বলে আমার বিশ্বাস।’ এসময় তিনি সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় উক্ত সংবাদের প্রতিবাদ ও প্রকৃত সত্য তুলে ধরার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাকিম সরদার, ২নং পারুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ খান, পীরগাছা ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন, উপজেলা যুবলীগ নেতা প্রভাষক নাহিদ হাসান লিটন, পীরগাছা উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি তরুন কুমার চক্রবর্তী, ইটাকুমারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহম্মেদ, সাধারণ সম্পাদক শাহ মো. সাফায়েত জামিল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পীরগাছায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *