Connect with us

দেশজুড়ে

মেহেরপুরের গাংনীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Published

on

জাহিদ মাহমুদ, মেহেরপুর: মেহেরপুরে শুকুর আলী (৫০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মেহেরপুর জেলার গাংনী উপজেলার বামুন্দি নিশিপুর গ্রামে।
এলাকাসূত্রে জানা গেছে, শনিবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে নিহতের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকবাসি। পরে পুলিশ ঘটনা ¯’লে উপ¯ত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠায়। নিহত শুকুর আলী জেলার গাংনী উপজেলার নিশিপুর গ্রামের মৃত দাউদ আলীর ছেলে।
নিহতের স্ত্র্রী জানান, শুক্রবার দিবাগত রাত ৯ টার দিকে কে বা কারা তাকে মোবাইল ফোনে ডেকে নেয়। আর সে ঘরে ফিরে আসেনি। শনিবার সকালে  লোকজন তার লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে বাড়িতে খবর দেয়।
নিহতের বড় ভাই আঃ ওয়াদুত জানান, তার ভাইকে যে বা যারা হত্যা করেছে তাদের দ্রুত সনাক্তকরণ ও আইনের আওয়াতায় এনে উপযুক্ত শাস্তির আবেদন জানিয়েছেন। তার ভাই এর কাছে থাকা মোবাইল ফোনটি পুলিশ হেফাযতে আছে বলেও তিনি জানান।
মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান বলেন, ব্যক্তিগত শুত্রুতার জের ধরে দূর্বৃত্তরা তাকে শুক্রবার রাতের কোন এক সময় ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ আঘাতে তার মৃত্যু হয়। পুলিশ খুনিদের ধরতে জোর প্রচেষ্টা চালাচ্ছে। উপযুক্ত তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওয়াতায় আনা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *