Connect with us

চট্রগ্রাম

যথাযোগ্য মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে চট্টগ্রামে পালিত হচ্ছে পবিত্র ইদুল ফিতর

Published

on

IMG_3700রাসেদুল ইসলাম, চট্টগ্রাম: বৃহস্পতিবার চট্টগ্রামে চারশতাধিক জামাতে ঈদের নামাজ আদায় করেন বন্দর নগরী চট্টগ্রামে মানুষ। বৃষ্টি না থাকায় রৌদ্রজ্জোল আবহাওয়ায় স্বস্তির সাথে নামাজ আদায় করতে পেরেছে নগরবাসী। নামাজ শেষে দেশ ও জাতির শান্তি কামনা করে নামাজ শেষে মোনাজাত করা হয়।
চট্টগ্রামে ঈদুল ফিতরের সবচেয়ে বড় জামাত অনুষ্ঠিত হয়েছেজমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে।সকাল সাড়ে ৮ টায় প্রথম জামাতে নগরীর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে হাজার হাজার মুসল্লীর সমাগম ঘটে। এক কাতারে ঈদের নামাজ আদায় করেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী-শিল্পপতিসহ নগরীর বিভিন্ন স্থান থেকে আসা হাজার হাজার মানুষ। জমিয়াতুল ফালাহ ময়দানে প্রথম জামাতে ইমামতি করেন জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব জালালউদ্দিন আল কাদেরি।
এখানে নামাজ আদায় করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্খান মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি, বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মো.নাসির উদ্দিন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ জিয়াউদ্দিন আহমেদ বাবলু, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক ডা.শাহাদাৎ হোসেন, জাতীয় পার্টির নেতা সোলায়মান আলম শেঠ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *