Connect with us

খুলনা বিভাগ

যশোর-বেনাপোল মহাসড়কে গাছের ডাল ভেঙ্গে নিহত-১

Published

on

যশোর-বেনাপোল মহাসড়কের পাশের দু’শত বছরের পুরানো শিশু গাছের একটি ডাল ভেঙ্গে নাভারন বাজারের নিউ মার্কেটের সামনে এক মর্মান্তিক মৃত্যুর স্বীকার হলেন  মটরসাইকেল চালক নুর হোসেন(২৫)। আহত হন আরোহী আসাদুল (২৪)।নিহত নুর হোসেন উপজেলাার কাশিয়াডাঙ্গা গ্রামের কদর আলীর পুত্র ও আহত আসাদুল একই গ্রামের ইসমাইল হোসেনের পুত্র।

আচমকা মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটছে রবিবার রাত পৌনে ৮টার সময়। প্রত্যক্ষদর্শীরা জানান,রাত আনুমানিক পৌনে ৮টার সময় সড়কের পাশের বহু বছরের পুরানো শিশু গাছের একটি পুরানো বড় ডাল আচমকা ভাবে ভেঙ্গে রাস্তার উপর পথচারী মোটরসাইকেল চালক নুর হোসেনের মাথার উপর পড়ে।মটর সাইকেল দুমড়ে মুচড়ে যায় এবং চালক নুরহোসেন ও আরোহী আসাদুল মারাত্মক আহত হয়।স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে নুর হোসেন মারা যায়।মুহুর্তের মধ্যে কয়েকশত বাস ট্রাক আটকে রাস্তায় জ্যাম লেগে যায়।

পরে নাভারন হাইওয়ে ফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে রাস্তা পরিস্কার করে যান চলাচল স্বাভাবিক করেছেন। নাভারন হাইওয়ে ফাঁড়ির পুলিশ ফাড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন,দ্রুততার সাথে ঘটনাস্থলে উপস্হিত হয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে এবং দুর্ঘটনায় কবলিত মটরসাইকেল টি উদ্ধার করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *