Connect with us

দেশজুড়ে

রংপুরে সপ্তাহব্যাপী আয়কর মেলার উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী রাঙ্গা

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ২০২১ সালে মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে। দেশের উন্নয়ন চাইলে পরবর্তি প্রজন্মের সুবিধার কথা চিন্তা করে আপনাদের সময় মতো আয়কর দিতে হবে। আয়কর দেশের সামগ্রিক উন্নয়নের কাজে ব্যবহৃত হয়। দেশের উন্নয়ন ও ভবিষৎ প্রজন্মের জন্য দেশের প্রত্যেকটি স্বাবলম্বি নাগরিকদের নিজ দায়িত্বে আয়কর দেয়া দরকার।

তিনি আরো বলেন, আজকের এই আয়কর আগামী দিনের জন্য ভবিষৎ তৈরী করবে। আয়কর নিয়ে যারা কাজ করে তাদের উদ্দেশ্যে বলেন, কোন রকম হয়রানী ছাড়া যাতে প্রত্যেক নাগরিক তাদের কর দিতে পারে এজন্য করদাতাদের উৎসাহ প্রদান করতে হবে, করদাতাদের সাথে বন্ধু সুলভ আচরণ করতে হবে, যাতে করদাতা ভয়ভীতি বোধ না করেন।বুধবার রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে সপ্তাহব্যাপী আয়কর মেলা ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আয়কর মেলা ২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে কর অঞ্চল রংপুরের কর কমিশনার হারুন অর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মুহাম্মদ আহসানুল হক, কমিশনার কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট,রংপুর অঞ্চল, মুহাম্মদ ওয়াহিদুজ্জামান,জেলা প্রশাসক,রংপুর,মোহাম্মদ মিজানুর রহমান পিপিএম,পুলিশ সুপার,রংপুর, রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, আনোয়ারা ফেরদৌসি পলি, সভাপতি রংপুর ওমেন চেম্বার অব কমার্স, রেজাউল ইসলাম মিলন,সভাপতি রংপুর মেট্রোপলিটন চেম্বার কমার্স,রংপুর,মোঃ আমিনুল ইসলাম, ট্যাক্সেস বার এসোসিয়েশন,রংপুর।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *