Connect with us

দেশজুড়ে

রংপুর পীরগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৮ জুয়াড়ীর কারাদণ্ড

Published

on

পীরগঞ্জ প্রতিনিধিঃ  রংপুরের পীরগঞ্জে রোববার ভ্রাম্যমান আদালতে ৮ জুয়াড়ীর বিনাশ্রম কারাদণ্ড হয়েছে। পুলিশ জানায়, গত শনিবার রাত সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম জিয়াউল ইসলাম তাঁর কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে জুয়া আইনে ওই সকল জুয়াড়ীদের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

জানা গেছে, প্রশাসনের অনুমতি ছাড়াই অস্থায়ীভাবে উপজেলার কয়েকটি স্থানে বৈশাখী মেলার নামে জমজমাট জুয়ার আসর বসান জুয়াড়ীরা। শনিবার রাতে পুলিশ গোপন সংবাদ পেয়ে উপজেলার রামনাথপুর ইউনিয়ন পরিষদ মাঠ ও রায়পুর ইউনিয়নের ফলির বিল বাজার এলাকায় অভিযান চালিয়ে ৮ জুয়াড়ীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের রাতেই ভ্রাম্যমান আদালতে সোর্পদ করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম জিয়াউল ইসলাম ১৮৬৭ এর বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারায় পাঁচজন জুয়াড়ীকে ১৫ দিন এবং তিন জন জুয়াড়ীকে এক মাসের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হচ্ছে- সোনাকান্দরের মৃত আব্দুল করিমের পুত্র আলতাব হোসেন, রাজারামপুরের আকবর আলীর পুত্র আবু তাহের, ফতেপুরের আবু বক্কর সিদ্দিকের পুত্র বাদল, ছোট উমরপুরের মমতাজ আলীর পুত্র মাহাচান মিয়া, সামাদ মন্ডলের পুত্র জাকারিয়া হোসেনসহ ৫ জনকে ১৫ দিন এবং মিঠাপুকুর উপজেলার খোর্দ্দ শেরপুরের আবু তালেবের পুত্র সাহাবুল আলম, পীরগঞ্জের দুরামিঠিপুরের মৃত কছের উদ্দিনের পুত্র আব্দুল ওয়াহেদ ও বড়ঘোলার মৃত ওসমান আলী প্রধানের পুত্র সাইদুল প্রধানকে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *