Connect with us

দেশজুড়ে

রংপুর রিপোর্টাস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

Published

on

Rangpur Reportas Club photosআমিরুল ইসলাম, রংপুর:

রংপুর রিপোর্টাস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা  মঙ্গলবার দুপুর ১২ টায় ক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সহ-সভাপতি ও মাইটিভির রংপুর ব্যুরো চীফ মো. নজরুল ইসলাম রাজু’র সভাপতিত্বে সকল সদস্যদের নিয়ে এ সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভায় ক্লাব কমিটির গত দুই বছরের যাবতীয় হিসাব সংক্রান্ত বিষয়, সাংগাঠনিক, নতুন সদস্যদের তালিকা ভুক্তি ও পরিচিতি পর্ব এবং ক্লাবের কমিটির মেয়াদ পূর্তিতে ক্ষমতা হস্তান্তর ও আহব্বায়ক কমিটির মাধ্যমে নির্বাচন ইত্যাদি বিষয় সমূহ আলোচনা করা হয়। সভায় সকল সদস্যদের সম্মুখে ক্লাবের সাধারন সম্পাদক মো. মোজাফ্ফর হোসেন গত দুই বছরে তার দায়িত্বের হিসাব-নিকাশ তুলে ধরেন এবং ক্লাবের উন্নয়ন প্রসঙ্গে সকলের ঐক্যবদ্ধ ভাবে সার্বিক সহযোগীতা কামনা করেন।
সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন দৈনিক ইনকিলাবের রংপুর জেলা প্রতিনিধি হালিম আনছারী, একাত্তর টিভির রংপুর ব্যুরো চীফ শাহ বায়েজীদ আহম্মেদ, মোহনা টেলিভিশনের রংপুর প্রতিনিধি শফিউল করিম শফিক, প্রথম খবরের নির্বাহী সম্পাদক তাজিদুল ইসলাম লাল, দাবানলের সিনিয়র স্টাফ রিপোর্টার ফরহাদুজ্জামান ফারুক, সাপ্তাহিক তুফানের সম্পাদক অধ্যাপক মোজাফফর হোসেন, আলোকিত বাংলাদেশের ব্যুরো চীফ আব্দুস সালাম প্রমুখ।
রিপোর্টাস ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী সর্বসম্মতি ক্রমে ক্লাবের সহযোগী সদস্য শাজাহান মন্ডলকে আহব্বায়ক করে পাঁচ সদস্যের আহব্বায়ক কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন মেয়াদোত্তীর্ণ কমিটির নির্বাচিতরা এবং নতুন আহব্বায়ক কমিটি সর্বসিদ্ধান্ত ক্রমে আগামী ৩০ শে এপ্রিলের মধ্যে নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন সম্পন্ন করবেন। আহব্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, সদস্যসচিব স্বপণ মিয়া, আজীবন সদস্য মো. রোস্তম আলী, দৈনিক প্রথম খবর স্টাফ রিপোর্টার শরিফুজ্জামান ইকবাল ও কামরুল ইসলাম ভুঁইয়া(চুন্নু)।
উল্লেখ্য, এ বছর ক্লাবে নতুন নয় জন সদস্যকে অন্তভুক্ত করা হয়েছে। নতুন সদস্যগণ হলেন, দৈনিক মানব কন্ঠের রংপুর প্রতিনিধি মো. মহিউদ্দিন মখদুমী, দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো চীফ আমিরুল ইসলাম, দৈনিক দাবানলের স্টাফ রিপোর্টার শরিফুল ইসলাম, দৈনিক দাবানলের সিটি রিপোর্টার আবুল কালাম আজাদ, দাবানলের স্টাফ রিপোর্টার পারভেজ সরকার পাপুল, প্রথম খবরের স্টাফ রিপোর্টার রুহুল কুদ্দুস রাহুল, মুনীর হোসেন, শরিফুজ্জামান ইকবাল এবং দাবানলের মহানগর প্রতিনিধি হারুন অর রশিদ সোহেল।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *