Connect with us

জাতীয়

রাজধানীতে পুলিশ বাস ও ট্রাকের সংঘর্ষ- দুই নারী পুলিশ নিহত, আহত ২৬

Published

on

Road-Accidentস্টাফ রিপোর্টার:
ডিএমপি’র ৩১ জন নারী পুলিশ সদস্য অবরোধের দায়িত্ব পালনে বেরিয়েছিলেন সাত-সকালেই। কিন্তু দায়িত্বে যাওয়া হলো না তাদের। ঘাতক ট্রাক আকষ্মিকভাবে কেড়ে নিলো দু’টি তাজা প্রাণ। নিহতরা হলেন নারী পুলিশ কনস্টেবল মুনিয়া আক্তার মামুনি ও আকলিমা খাতুন।
মর্মান্তিক এ দুর্ঘটনায় আরও ২৬ জন আহত অবস্থায় কাতরাচ্ছেন হাসপাতালের বেডে। যাদের সকলের বয়সই ২৫ বছরের নিচে। গত কাল ভোর ৬টার দিকে রাজধানীর রাজারবাগ পুলিশলাইন থেকে রওনা হয় ৩১ নারী পুলিশকে বহনকারী বাসটি। ফকিরাপুল মোড় অতিক্রম করার সময় হঠাৎই মাছবাহী একটি ট্রাক নয়াপল্টনের দিক থেকে এসে বাসটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন দু’জন। আহত হন অন্তত ২৬ জন। পরে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এদিকে আহত নারী পুলিশ সদস্যদের খোঁজ-খবর নিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ-খবর নেন তারা। সে সময় সংঘর্ষে দুই নারী পুলিশ নিহত ও ২৬ জন আহত হয়েছেন বলে জানান আইজিপি এ কে এম শহীদুল হক। এ দুর্ঘটনাকে মর্মান্তিক উল্লেখ করে আইজিপি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাদের সুচিৎকিসার ব্যাপারে খোঁজ-খবর নিয়েছেন বলেও জানান আইজিপি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে খোঁজ নিয়ে জানা গেছে, এ দুই হাসপাতালে দুর্ঘটনায় আহত মোট ২৬ জন চিকিৎসা নিচ্ছেন। আহতদের সবাই শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাদের কারো কোমরে, কারো হাঁটুতে, কারো হাতে, আবার কারো ঘাড়ে গুরুতর জখম রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *