Connect with us

দেশজুড়ে

রাজশাহীতে যুবলীগের দু’ গ্রুপে সংঘর্ষ, আটক ২৫

Published

on

রাজশাহী : হাউজি খেলার টাকা ভাগাভাগি নিয়ে যুবলীগ কর্মীকে মারধরের ঘটনায় রাজশাহী নগরীর সপুরা এলাকায় স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে।  বুধবার সন্ধ্যায় সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ ৫ থেকে ৬টি হাত বোমার বিস্ফোরণ ঘটায়। তবে এ ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে ২৫ যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় যুবলীগ নেতা-কর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, হাউজির টাকা ভাগাভাগি নিয়ে মঙ্গলবার স্থানীয় যুবলীগ নেতা মোস্তাক গ্রুপের কর্মী ছানাকে মারধর করে আরিফ গ্রুপের কর্মীরা। এ ঘটনার জের ধরে বুধবার সন্ধ্যায় আরিফ গ্রুপের কর্মীদের ওপর হামলা চালায় মোস্তাক গ্রুপের কর্মীরা। আরিফ গ্রুপের কর্মীরা সন্ধ্যায় রাজশাহী জেলা স্টেডিয়াম এলাকায় যুবলীগের কার্যালয়ে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় মোস্তাক গ্রুপের ২৫ থেকে ৩০ জন কর্মী আরিফ গ্রুপের কর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এর ফলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ থেকে ছয়টি হাত বোমার বিস্ফোরণ ঘটায়। একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় যুবলীগ কর্মীদের হাতে দেশীয় অস্ত্র দেখা গেছে। তবে এ ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আধা ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর ঘটনাস্থলের পাশে স্টেডিয়াম গেস্ট হাউজের ভেতর থেকে আরিফ গ্রুপের ২৫ কর্মীকে আটক করে।

সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, স্টেডিয়ামের জিমনেসিয়ামে দীর্ঘদিন থেকে রাতের বেলা হাউজি খেলা চলছে। স্থানীয় যুবলীগের দুগ্রুপের সংঘর্ষের ঘটনার পর পুলিশ জিমনেসিয়াম বন্ধ করে দিয়েছে।

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন বলেন, যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ২৫ জনকে আটক করেছে।

বাংলাদেশেরপত্র/ এডি/ এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *