Connect with us

ঢাকা

রেনেসা আইটি স্কুলের স্কুল ম্যাগাজিন “বাইসাইকেল” এর মোড়ক উন্মোচন

Published

on


আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় রেনেসা আইটি স্কুলের স্কুল ম্যাগাজিন “বাইসাইকেল” এর মোড়ক উন্মোচন ও ছাত্র-শিক্ষক-অভিভাবকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার রেনেসা আইটি স্কুলের হলরুমে স্কুলের সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র ও অভিভাবকমন্ডলির অংশগ্রহণের মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে স্কুলের ম্যাগাজিন সম্পাদক মো. ওমর ফারুক আল-যাবীর এর সম্পাদিত স্কুল ম্যাগাজিন “বাইসাইকেল” এর মোড়ক উন্মেচন করা হয়। এসময় ছাত্র-শিক্ষক-অভিভাবকদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
স্কুলের অধ্যক্ষ নাজমুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, অত্র স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি, তানীবর আহমেদ রোমান ভূইয়া। মতবিনিময় সভায় অভিভাবকগণ বিদ্যালয়ের পাঠদান পদ্ধতি ও বিভিন্ন ধরনের গৃহীত পদেক্ষেপের ভূয়সি প্রশংসা করেন। তারা লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের নৈতিক শিক্ষা প্রদানের জন্য স্কুল কর্তৃপক্ষকে অনুরোধ করেন। ভূমিকম্প বা প্রাকৃতিক দুর্যোগের সময় করনীয় বিষয়ে ছাত্র-ছাত্রীদের প্রশিক্ষণ প্রদানের উপর গুরুত্ব দিতে হবে বলে মত প্রকাশ করেন।
এ ছাড়া সভায়, ছাত্র-ছাত্রীদের গণিত বিষয়ে আগ্রহী করার লক্ষ্যে একটি গণিত উৎসব আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। গণিত উৎসবে প্রতীযোগিতায় প্রথম পুরস্কার হিসাবে একটি কম্পিউটার প্রদানের ঘোষণা দেন প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি, তানীবর আহমেদ রোমান ভূইয়া।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *