Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে ইউপি চেয়ারম্যান মজিবের প্রলোভনে নিঃস্ব প্রেমিকা নীলু

Published

on

রুবেল হোসেন লক্ষীপুর : প্রেমিকা নীলু খুব কাছ থেকেই মজিবকে চিনতো। চেনা থেকেই গড়ে উঠে সম্পর্ক। এক সময় ভালোবাসার জালে বন্ধি হয় দু’টি মন। দুই জনের এ প্রেম ভালোবাসা এক মূহুর্ত বা এক বছরের নয়, দীর্ঘ ৯ বছর তাদের এ সম্পর্ক।
ভালোবাসার আবেগে হাবুডুবু খেয়ে মজিব সিদ্ধান্ত নেয় নিলুকে বিয়ে করবে। এমনটাই স্বপ্ন দেখায় নীলুকে। বিয়ে প্রলোভনে দেহ ভোগ করে প্রেমিক মজিব। ইউপি নির্বাচন করার সময় মোটা অংকের টাকাও নেয় গল্পের নায়ক শেখ মজিব। চেয়ারম্যান বিজয়ী হলেই মোড় ঘুরে ফেলে সে। কে জানতো প্রেমের অন্তরালে ছিলো মজিবের প্রতারণার জাল। সে প্রত্যাখান করে নীলুর সম্পর্ককে। এতে এক মূহুর্তেই ভেঙ্গে চুরমার হয়ে যায় ৯ বছরে গড়া প্রেমিকা নীলুর স্বপ্নে সাজানো প্রেমের তাজমহল।
অপেক্ষার সাথে যুদ্ধ করে প্রেমের টানে (২৫ জানুয়ারী) বুধবার দিনব্যাপী প্রেমিক চেয়ারম্যান শেখ মজিবের বাড়িতে বিয়ের দাবীতে অননেশন করেন প্রেমিকা নীলু। এ সময় পাষন্ড প্রেমিক মজিব তার পরিবারের লোকজন দিয়ে মারধরসহ নির্যাতন করে নীলু কে। শুধু তাই নয়, নিযাতনের পর অচেতন করে একটি ঘরে অবদ্ধ রাখে নীলুকে। এ সময় খবর পেয়ে নিলুর পরিবারের লোকজন নিলুকে উদ্ধার করার জন্য ওই বাড়িতে গেলে তাদেরকেও প্রানে হত্যার হুমকি দেয় পষুন্ডরা। পরে অনেক আকুতির পর নীলুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ল²ীপুর সদর হাসপাতালে আনে। কিন্তু সেখানেও সেবা থেকে বঞ্চিত হয় আহত নীলু। কোন উপায় উত্তর না পেয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে নীলুর বড়বোন বিউটি।
আহত নীলু সদর উপজেলার দিঘলী ইউনিয়নের পূর্ব দিঘলী গ্রামের নুরুল আমিনের মেয়ে। অপর দিকে অভিযুক্ত প্রেমিক শেখ মজিব একই ইউনিয়নের পশ্চিম দিঘলী পাঠান বাড়ির মৃত শামছুল হকের ছেলে। সে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সদস্য ও দিঘলী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান।
আহত নীলুর সাথে কথা বলতে গেলে, তিনি কান্নাজড়িত কন্ঠে অভিযোগ করে বলেন, বিয়ে করার প্রলোভন দেখিয়ে দীর্ঘ বছর থেকে প্রেম-ভালোবাসার অযুহাতে দেহ ভোগসহ তার কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে সর্বশান্ত করে শেখ মজিব তার সঙ্গে প্রতারণা করেছে। এ সময় সে বিয়ের দাবি বাস্তবায়নের সহযোগীতা চেয়ে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন ক্ষতিগ্রস্ত প্রেমিকা নীলু।
এ দিকে অভিযোগের বিষয়টি মিথ্যা বলে দাবী করে চেয়ারম্যান শেখ মজিবর রহমান। তিনি জানান, রাজনৈতিক পরিচিতি নষ্ট করার জন্য একদল কুচক্রিমহল এ ঘটনা সাজিয়েছে। নীলু একজন খারাপ প্রকৃতির নারী। তার পূর্বে দু বিয়ে হয়েছে। সে বিভিন্ন পুরুষের সাথে পরিকিয়া করে সর্বশান্ত করে দেয়।
লক্ষীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই । তবে এবিষয়ে লিখিত অভিযোগ ফেলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *