Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৫

Published

on

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরের রামগঞ্জে নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৫ নেতাকর্মী আহত হয়েছে। এ সময় ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনাও ঘটে। আজ রোববার সকালে পৌর বিএনপি নেতা আলমগীর হোসেনের বাসভবনের ছাদে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও র‌্যালির ব্যানারের নাম নিয়ে সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক জহির রায়হান বাবু ও উপজেলা সভাপতি আতিকুর রহমান রিপনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ছাত্রদল নেতা আতিকুর রহমান রিপন, জহির রায়হান, পৌর বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেন মিয়া, ছাত্রদল নেতা মো. তারেক ও ফারুক হোসেন আহত হয়। তারা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন।
রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক জহির রায়হান জানান, ছাত্রদল হাইব্রিড নেতাদের দখলে চলে গেছে। উপজেলা সভাপতি তার পছন্দের ব্যক্তিদের, যারা দলীয় কর্মকান্ডে নিস্কৃয় তাদের নাম ব্যানারে দিলেও আমার নাম দেয়নি। এ কারনেই ঘটনার সূত্রপাত।
উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন বলেন, কিছু বুঝে ওঠার আগেই জহির অতর্কিত হামলা চালিয়েছে। বিষয়টি ন্যাক্কারজনক। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য দলের সিনিয়র নেতাদের জানানো হয়েছে।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জানান, ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষের বিষয়ে পুলিশকে কেউ জানায় নি। তবে লিখিত অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *