Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে বিয়ের পিড়িতে বসলেন নিলু-মজিব

Published

on

রুবেল হোসেন,লক্ষীপুর প্রতিনিধি: মামলা দায়েরের ৩দিন পরই অবশেষে তরুণী নিলুকে বিয়ে করেছেন সেই ইউপি চেয়ারম্যান শেখ মজিব খাঁন। বুধবার রাত ৮টার দিকে লক্ষীপুর জেলা শহরে এক আইনজীবীর চেম্বারে দশ লাখ-টাকার কাবিনে এ বিয়ে সম্পন্ন হয়। শেখ মজিব খাঁন লক্ষীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা।
আদালত সূত্র ও স্থানীয়রা জানায়, পূর্ব দিঘলী গ্রামের তরুণী ফাতেমা তুজ জোহরা নিলুর সঙ্গে ২০০৩ সাল থেকে একই গ্রামের শেখ মজিবের প্রেমের সম্পর্ক ছিল। গত ২৪ জানুয়ারি নিলুকে বিয়ে করার কথা বলে মজিব তার বাড়িতে ডেকে পরিবারের সদস্যদের নিয়ে মারধর করে। এ ঘটনায় আহত তরুণী বাদী হয়ে গত ২৯ জানুয়ারী লক্ষীপুর জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ইউপি চেয়ারম্যান মজিব ও তার ভাইসহ ৪জনের বিরুদ্ধে মামলা করেন। বিষয়টি জুডিশিয়াল তদন্ত করে আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।
বিষয়টি উভয় পরিবার ও স্থানীয়ভাবে মিমাংসার পর বুধবার রাতে জেলা শহরের জিরো পয়েন্ট এলাকায় এডভোকেট রাসেল মাহমুদ মান্নার চেম্বারে মজিব ওই তরুণী বিয়ের আয়োজন করা হয়। এতে দশ লাখ টাকায় বিয়ের কাবিন সম্পন্ন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজন, লক্ষীপুর জেলা জজ কোটের পিপি জসিম উদ্দিনসহ উভয় পরিবারের স্বজনরা।
লক্ষীপুর আদালতের আইনজীবী রাসেল মাহমুদ মান্না জানান, চেয়ারম্যান মজিব ও তরুলী নিলুর পরিবারের সম্মতিতে দশ লাখ টাকা কাবিনে তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *