Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে একই পরিবারের দুই কিশোরীকে ধর্ষণ

Published

on

লালমনিরহাট প্রতিনিধি:   লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আজিজপুর এলাকার একই পরিবারের দুই কিশোরীকে রাত ভর ধর্ষণ করেছে দুই বন্ধু।

বুধবার(২২ প্রপ্রিল) দুপুরে আহত কিশোদের লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এর আগে সকালে তাদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজিজপুর এলাকার পরশ মিয়ার ছেলে কাঠমিস্ত্রি লিটন হোসেন(২২) ও পটল মিয়ার ছেলে চুটুম মিয়া(২৬) শ্রমিক হিসেবে কাজ করে ওই এলাকার ধর্ষিতা কিশোরীদের বাড়িতে। এ সময় দুই কাঠ মিস্ত্রী বিয়ের প্রলোভনে চাচাত বোন দুই কিশোরীর সাথে প্রমের সম্পর্ক গড়ে তুলে।

মঙ্গলবার(২১ এপ্রিল) দিবাগত রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে দুই কিশোরী বাড়ির বাহিরে গেলে ধর্ষকরা তাদের মুখ চেপে ধরে পাশ্বের ভুট্টা ক্ষেতে নিয়ে যায়।

সেখানে রাত ভর কিশোরীদের উপর পাশবিক নির্যাতন ও ধর্ষন করে ভোর বেলা ধর্ষকরা পালিয়ে যায়। সকালে বাড়ির লোকজন ভুট্টা ক্ষেত থেকে কিশোরীদের অচেতন অবস্থায় উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ধর্ষিতা কিশোরীদের একজন (বড় বোন) বাদি হয়ে পাটগ্রাম থানায় ধর্ষকদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রণব কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে দুই কিশোরীকে লালমনিরহাট সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

পাটগ্রাম থানার পরিদর্শক(ওসি-তদন্ত) মাহফুজ আলম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *