Connect with us

দেশজুড়ে

শেরপুর নালিতাবাড়ীতে ট্রাকচাপায় তিন স্কুলছাত্র নিহত

Published

on

175145নিজস্ব প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নালিতাবাড়ী উপজেলার চারালি বাজার এলাকার আব্দুর রহিমের ছেলে জামাল উদ্দিন (১৮), আলাল উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (১৮) ও হাবিবুর রহমানের ছেলে মো. রাজন মিয়া (১৯)। এরা সবাই স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তন্মধ্যে রাজন নবম শ্রেণিতে এবং নজরুল ও জামাল দশম শ্রেণির ছাত্র ছিল।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার এসআই আরিফ হোসাইন জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে ওই তিন কিশোর মোটরসাইকেলে করে নালিতাবাড়ী বাজারের দিকে আসছিল। এ সময় নালিতাবাড়ী শহরে থেকে নাকুগাঁও স্থলবন্দরের দিকে যাওয়ার পথে নয়াবিল এলাকায় বাজারের কাছে ট্রাকটির (ঢাকা মেট্রো-ট-১৪-৯৬৬৩) চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে দুজন ঘটনাস্থলে এবং আরেকজন হাসপাতালে মারা যায়। ট্রাকটিও রাস্তার পাশে উল্টে পড়ে।

তিনি আরো জানান, ট্রাকচালক ও হেলপাররা পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এদিকে তিন কিশোরের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায় নেমে এসেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *