Connect with us

দেশজুড়ে

সরকারে একবার রাজকার একবার মুক্তিযোদ্ধা চেয়ার খেলা বন্ধের দাবিতে রংপুর জেলা জাসদের মানববন্ধন

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: জঙ্গি দমন ও শান্তি উন্নয়ন নিশ্চিত করতে সরকারে একবার রাজাকার একবার মুক্তিযোদ্ধা চেয়ার খেলা বন্ধের দাবিতে মানববন্ধন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর রংপুর জেলা ও মহানগর শাখা।
শনিবার বেলা ১২টায় রংপুর প্রেসক্লাবের সামনে জাসদ মহানগর শাখার সাধারন সম্পাদক মো. ফারুক আহম্মেদের পরিচালনায় উক্ত মানববন্ধন কর্মসূচিতে জঙ্গিবাদ সন্ত্রাসবাদকে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার আহবানে রংপুর জেলা জাসদের সহ-সভাপতি শেখ আজিজার রহমান এর সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রিয় কমিটির উপদেষ্ঠা জননেতা ডাঃ একরামুল হোসেন স্বপন, জাসদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, রংপুর জেলা জাসদের সভাপতি জনাব সাখাওয়াত হোসেন রাংগা, জেলা জাসদ- এর সাধারণ সম্পাদক, কুমারেশ রায়, জেলা জাসদ-এর সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। আরও বক্তব্য রাখেন, জেলা জাসদের শ্রম বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা জাসদের সভাপতি আব্দুর রাজ্জাক, পীরগঞ্জ জাসদ নেতা লিটন, মহানগর জাসদ নেতা মনিরুজ্জামান মাসুদ, ২৭নং ওয়ার্ড জাসদের সভাপতি, কামরুল হাসান টিটু, সাবেক ছাত্রনেতা নেতা রফিকুল ইসলাম এবং মহানগর ছাত্রলীগ সভাপতি ওসমান গনি প্রমূখ।
একবার মুক্তিযদ্ধের সরকার একবার রাজাকারের সরকার এই নীতি পরিহারের দাবিতে উক্ত মানববন্ধন কর্মসূচিতে রংপুর জেলা মহানগর জাসদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ ও মিডিয়া কর্মীগন উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *