Connect with us

ঢাকা

সাভারে হেযবুত তওহীদের কর্মীসভা অনুষ্ঠিত

Published

on

বিডিপত্র ডেস্ক: সাভারে হেযবুত তওহীদের উদ্যোগে ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমাদের করণীয়’ শীর্ষক কর্মিসভা অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার অনুষ্ঠিত এ কর্মীসমাবেশে হেযবুত তওহীদের জনকল্যাণমূলক কার্যক্রমকে কিভাবে আরও বেগবান করা যায় সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক সংগঠনটির কেন্দ্রিং কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মাহাবুব আলম।
মুখ্য আলোচক তার বক্তব্যে বলেন, সমাজে আজ অন্যায়, অশান্তি, সাম্প্রদায়িকতা, সন্ত্রাসবাদের জয়জয়কার। নীতির উপর আজ দূর্নীতি বিজয় লাভ করেছে। সত্যের উপর আজ মিথ্যার আধিপত্য। এমতাবস্থায় আমাদের চারপাশে আর্তমানবতার হাহাকার উঠছে ‘শান্তি চাই, শান্তি চাই’। কিন্তু সেই কাক্সিক্ষত শান্তির দেখা আমরা পাইনি। তিনি বলেন, আমরা যতদিন পর্যন্ত না আমাদের জীবনের প্রতিটি অঙ্গনে আল্লাহকে সার্বভৌমত্বের মালিক হিসেবে মেনে না নেব ততদিন পর্যন্ত সেই কাক্সিক্ষত শান্তি আসবে না। হেযবুত তওহীদের এমাম বলেন, মানব জাতি আজ শত শত দলে বিভক্ত। মুসলিম জাতির মধ্যেও আজ হাজারো দল-ফেরকা-মতবাদ সৃষ্টি হয়েছে। তারা নিজেরাই নিজেদেরকে হত্যা করছে, স্বজাতির উপর অত্যাচার চালাচ্ছে। কিন্তু এ অবস্থা বেশিদিন থাকতে পারে না। তাই আমাদের সকলকে ধর্মের প্রকৃত শিক্ষায় উদ্বুদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হতে হবে আল্লাহ-রসুলের দেখানো পথে। তিনি বলেন, দেশে চলমান সঙ্কট মোকাবেলায় হেযবুত তওহীদ সারাদেশে নিঃস্বার্থ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। দেশের মানুষকে সকল প্রকার অন্যায় অবিচারের বিরুদ্ধে সচেতন করতে এই কার্যক্রমকে আরও বেগবান করতে হবে। তিনি দেশ ও জাতি রক্ষায় এ জনকল্যাণমূলক কার্যক্রমকে প্রতিটি জনপদের মানুষের কাছে পৌঁছে দেওয়ার আহ্বান জানান।
হেযবুত তওহীদের সাভার উপজেলাা সাধারন সম্পাদক সোহেল তালুকদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাভার উপজেলা হেযবুত তওহীদের সভাপতি শফিকুল ইসলাম আরিফ । এ সময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলার বঙ্গবন্ধু সৈনিক বঙ্গবন্ধু সৈনিকলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. আ. কাদের, বীর মুক্তিযোদ্ধা মো, আলাউদ্দিন মিয়া, মো. আক্কাস আলী , সাভার উপজেলা হেযবুত তওহীদের যুগ্ম সাধারন সম্পাদক আ.ছামাদ, সাভার উপজেলা হেযবুত তওহীদের সাংগঠনিক সম্পাদকমো. আমজাদ হোসেন প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে হেযবুত তওহীদের সাভার উপজেলার সদস্য-সদস্যা ও নেতৃবৃন্দ এতে অংশগ্রহণ করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *