Connect with us

ঢালিউড

সিনেমা ছেড়ে ব্যবসায় হ্যাপি

Published

on

Happyচলচ্চিত্র জগতকে বিদায় জানিয়ে এবার ব্যবসায় নেমেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। তিনি চালু করেছেন অনলাইন শপ। বৃহস্পতিবার ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি এ তথ্য জানিয়েছেন।
তিনি লিখেছেন, “”যারা আমাকে পছন্দ করেন তাদের জন্য কিছু কথা না বললেই নয়। আমি হঠাৎ করেই একটি অনলাইন শপ ”Happiest Shop” চালু করেছি, যদিও নিজে হালালভাবে কিছু একটা করার পরিকল্পনা আগে থেকেই ছিল এবং এই কারনেই ছিল যাতে করে মানুষের সাহায্য করতে পারি ইনশাআল্লাহ!”
”বাবা মায়ের কাছ থেকে সবসময় টাকা নিয়ে তো দেওয়াই যাই কিন্তু এতে তো আর নিজে কষ্ট করে দেওয়ার যে আত্বার শান্তি তা পাব না! তাই চিন্তা করেছি একবারেই কিছু টাকা নিয়ে সেটা দিয়ে কিছু একটা করে লাভের অংশ থেকে সাহায্য করার।”
“”নিজের লাভের জন্য ব্যবসা শুরু করিনি, আমার প্রয়োজনও ছিল না আলহামদুলিল্লাহ! শুধু সাহায্য করার উদ্দেশ্যে ব্যবসায়ে এগিয়ে আসা।”
“”অনেক ভাই- বোন আছেন যারা অনেক কষ্ট করে মাদ্রাসায় পড়ছেন, মাদ্রাসার বই কিনতে পারছেন না, বা বাচ্চাদের মাদ্রাসায় পড়াতে চাচ্ছেন কিন্তু টাকার জন্য পারছেন না বা কোনো দ্বীনি ভাই- বোন খুব কষ্টের মধ্য দিয়ে একবেলা খেয়ে না খেয়ে বেচে আছেন, তারা আমাকে একটু কষ্ট করে জানান, ইনশাআল্লাহ আমি আমার সাধ্যের মধ্যে চেষ্টা করব।”
ব্যবসায় সবার দোয়া চেয়ে হ্যাপি লিখেছেন, ”মাত্র তো শুরু করলাম একটু সময় লাগতে পারে হয়তো। আসল সাহায্য তো আমার আল্লাহই করবেন, আমি শুধু উসিলা হতে চাই। আলহামদুলিল্লাহ! আল্লাহ না চাইলে আমার কোনো ক্ষমতাই ছিল না এই ক্ষুদ্র উদ্যোগও নেওয়ার। আমার জন্য দোয়া করবেন এই নগন্য বান্দীর এই ক্ষুদ্র চেষ্টা যেন আল্লাহ কবুল করেন।”

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *