Connect with us

ঢাকা বিভাগ

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে দেবির মুর্তি সরাতেই হবে -ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামী

Published

on

ফরিদপুর থেকে আহম্মদ ফিরোজ ঃ
সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবির মুর্তি অপসারণ করতেই হবে উল্লেখ করে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মওলানা আব্দুল লতিফ নেজামী বলেছেন, এদেশের আলেমগণ শত বছর যাবত বিভিন্ন দাবি করে আসছেন। কিন্তু কেউ আমাদের দাবি মানেনি। তাই আমাদের দাবি বাস্তবায়ন করতে হলে এদেশে ইসলামী আইন বাস্তবায়ন করতে হবে।
বৃহস্পতিবার বিকেলে ইসলামী ঐক্যজোট ফরিদপুর জেলা শাখার উদ্যোগে ফরিদপুরের আল্লামা মুফতি আব্দুল কাদির, মওলানা খলিলুর রহমান ও মওলানা আব্দুল্লাহ আল মাসরুর এর জীবন ও কর্ম শীর্ষক এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ইসলামী ঐক্যজোটের মহাসিচব মুফতি ফয়জুল্লাহ তার বক্তব্যে বলেন, আমরা শান্তিপূর্ণভাবেই এইদেশে আøাহর আইন বাস্তবায়ন করতে চাই। এদেশে ইসলাম কায়েম হলে সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপন হবে। তিনি বলেন, সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে কোন দেবির মুর্তি থাকতে পারে না। এদেশের ৯২ ভাগ গণমানুষের দাবি মেনে নিতে হলে অবিলম্বে এ মুর্তি অপসারণ করতে হবে।
ইসলামী ঐক্যজোটের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক মুফতি সাখাওয়াত হোসাইন বলেন, দেশ স্বাধিন হওয়ার পর থেকে এখন পর্যন্ত এদেশের মুষ্টিমেয় বামপন্থী রাজনীতিবীদ ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। এদেশে কাউকে ক্ষমতায় যেতে হলে আলেমদের সমর্থণ নিয়েই যেতে হবে।
জেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি মওলানা লিয়াকত আলীর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন ইসলামী ঐক্যজোটের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মোস্তফা কামাল, সহ-সভাপতি মওলানা নিজামুদ্দিন, মুফতি শরাফত হুসাইন, ফরিদপুর মুসলিম মিশনের সম্পাদক অধ্যাপক এমএ সামাদ, শাহ ফরিদ মসজিদের খতিব হাফেজ মওলানা আবুল কালাম আজাদ, মওলানা মোফাজ্জল হোসেন, হাফেজ মওলানা জুনায়েদ আহমেদ খান, হাফেজ মওলানা মিয়া জাহিদ হাসান, মওলানা নেয়ামতউল্লাহ ফরিদী, মওলানা আব্দুস সাত্তার, জেলঅ ইমাম কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মওলানা ইসমাইল হোসাইন, মওলানা মনসুর আহমদ, হাফেজ মওলানা কবির হুসাইন, মুফতি কামরুজ্জামান, মওলানা আমজাদ হোসাইন, মওলানা নিজামুদ্দিন, মওলানা জহুরুল ইসলাম, মওলানা কবির হুসাইন প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *