Connect with us

গাজীপুর

স্ত্রীকে খুন করে স্বামী পলাতক

Published

on

মনিরুল আলম, কালীগঞ্জ প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকায় ঘাতক আতাউল্লাহ তার ২য় স্ত্রী আছমা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে, ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে নয় টার দিকে পৌরসভার খোরশেদ আলীর বাড়ীর ভাড়াটিয়া বাসায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ হাসপালে পাঠিয়েছে ।
থানা সূত্রে জানা যায়, পৌর এলাকায় সরকারী হাসপালের পাশ্বে গত মঙ্গলবার (১২ই জুলাই) রাত্র সাড়ে নয়টায় খোরশেদ আলীর বাড়ীর ভাড়াটিয়া পৌর এলাকার বরনগর গ্রামের মৃত আজমত আলীর(আরজু)র ছেলে ঘাতক স্বামী আতাউল্লাহ এক সস্তানের জননী তার ২য় স্ত্রী লক্ষিপুর জেলার বিজয় নগর গ্রামের ফয়েজ আহম্মেদ মেয়ে আছমা বেগমকে পারিবারিক কলহের জের ধরে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ও শরিরের বিভিন্ন জায়গা জখম এর চিন্ন রয়েছে । ঘাতক নরপশু স্বামী আছমা বেগমকে হত্যা শেষে ঘরে তালা দিয়ে পালিয়ে যায় ।
কালীগঞ্জ থানার এসআই শফিক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘরে তালা ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ হাসপালে পাঠিয়েছি। হত্যাকান্ডটি পারিবারিক কলহের জের ধরেই হতে পারে, তার স্বামীকে আসামী করে মামলার প্রস্তুতি চলছে ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *