Connect with us

দেশজুড়ে

হত্যাকান্ডের বিচারের দাবীতে সৈয়দপুর প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

Published

on

সৈয়দপুর প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়িতে গত ২০১৬ ইং সালের ১৪ মার্চ ধর্ম উন্মাদনা সৃষ্টি করে মানবতার কল্যানে নিয়োজিত অরাজনৈতিক অন্দোলন হেযবুত তওহীদের ২ সদস্যকে নৃশংসভাবে হত্যা, বাড়ী-ঘর লুটপাট ও ধ্বংসযজ্ঞের সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক বিচারের দাবীতে ১৯ই মার্চ রবিবার দুপুর ১২টায় নীলফামারীর সৈয়দপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে নীলফামারী জেলা শাখা হেযবুত তওহীদ।
উক্ত সংবাদ সম্মেলনে ৫ দফা দাবীতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের জেলা শাখার সভাপতি মো. ইসরাইল আলিম। তিনি বলেন, গত বছর ১৪ই মার্চ হেযবুত তওহীদের নোয়াখালীর সোনাইমুড়িতে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে ও জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামুলক কার্যক্রমকে বন্ধ করার হীন উদ্দেশ্যে এক শ্রেনীর স্বার্থন্বেষী মহল ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে মানবতার কল্যাণে নিয়োজীত হেযবুত তওহীদের ২ সদস্যের হাত পায়ের রগ কেটে হত্যা, শতাধিক আহত ও বাড়ী-ঘর ভাংচুর ও লুটপাটের সাথে জড়িতদের দ্রুত বিচারের দাবী করেন এবং সারা দেশে এখনও যারা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে চক্রান্ত করছে তাদেকেও আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।


এসময় উপস্থিতি ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আমিরুজ্জামান, দৈনিক প্রথম আলো প্রতিনিধি এম আর আলম ঝন্টু, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি গোপাল চন্দ্র রায়, দৈনিক কালের কন্ঠের তোফাজ্জল হোসেন লুতু, দৈনিক মানব জমিন প্রতিনিধি এম. ওমর ফারুক, দৈনিক ভোরের কাগজ জিকরুল হক, আখতারুল ইসলাম ফটো সংবাদিক সাপ্তাহিক দাগ, সাপ্তাহিক আলাপনের মিজানুর রহমান মিলন,দৈনিক সংবাদের কাজী জাহিদ , দৈনিক আমার সংবাদের আমিরুল হক আরমান, এম এ করিম, হেযবুত তওহীদের জেলা সভাপতি ইসরাইল আলিম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, সৈয়দপুর উপজেলা সভাপতি তানভির আলম রাসেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মী বৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *