পীরগাছার দেউতিতে শান্তিপূর্ণ সমাজ গঠনে হেযবুত তওহীদের আলোচনা সভা

0

আমিরুল ইসলাম,রংপুর: বৃষ্টি বাদলের এই সময়ের বৈরি পরিবেশকে উপেক্ষা করে রংপুরের পীরগাছার প্রতিবাদী জনতার স্বতস্ফুর্ত অংশ গ্রহনে অনুষ্ঠিত হলো ‘শান্তিপূর্ণ সমাজ গঠনে ঐক্যের বিকল্প নেই’ শীর্ষক হেযবুত তওহীদের আলোচনা সভা।
১১ই সেপ্টেম্বর সোমবার সন্ধায় দেউতি বাজারে হেযবুত তওহীদের পীরগাছা উপজেলা শাখার সভাপতি মো. মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের জঙ্গিবাদসহ অন্যায় অশান্তির বিরুদ্ধে মানুষকে নিঃস্বার্থবাবে ঐক্যবদ্ধ করা কাজের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।
হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে চলমান সঙ্কট থেকে বাংলার মাটি ও ধর্মকে রক্ষার্থে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদের রংপুর জেলা সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল হান্নান মন্ডল, সাংগঠনিক সম্পাদক মো. তছলিম উদ্দিন, পারুল ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. তোফাজ্জল হেসেন, সাংগঠনিক সম্পাদক মো. নুর ইসলাম, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলামসহ অন্যান্য নের্তৃবৃন্দ ও উপজেলার সর্বস্থরের প্রতিবাদী জনতা।

 

Leave A Reply

Pinterest
Print