পঞ্চগড়ের বোদা উপজেলায় হেযবুত তওহীদের আলোচনা সভা

0

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলার ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রামান্য চিত্র প্রদর্শণ ও আলোচনা সভা করেছে হেযবুত তওহীদ পঞ্চগড় জেলা শাখা।
বৃহম্পতিবার সন্ধায় ময়দানদীঘি বাজার ধানহাটি মাঠে হেযবুত তওহীদ বোদা উপজেলা শাখার সভাপতি মো. আরিফ জাহান বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের পঞ্চগড় জেলা শাখার সভাপতি মোঃ আবু সাইদ।
মুখ্য আলোচক তার বক্তব্যে হেযবুত তওহীদের সারাদেশ ব্যাপী কার্যক্রম তুলে ধরে বলেন, দেশের এই সঙ্কটকালে অনৈক্য হানা-হানি ভুলে মানবজাতীকে রক্ষা করে ন্যায় শান্তি প্রতিষ্ঠা করাই আমাদের এখন মুখ্য ইবাদত। সন্ত্রাস জঙ্গিবাদ, ধর্মব্যবসা, অপ-রাজনৈতিসহ সকল অন্যায়ের বিরুদ্ধে জনগনকে সচেতন করে একটি ঐক্যবদ্ধ জাতী গঠন করার লক্ষ্যে নিরলসভাবে সংগ্রাম করে যাচ্ছে হেযবুত তওহীদ তারই অংশ হিসেবে আমরা এই পঞ্চগড় উপজেলাতেও কাজ করে যাচ্ছি এই কাজে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।
ইউনিয়নের শতশত জনতার উপস্থিতিতে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ পঞ্চগড় সদর শাখার সভাপতি মো. মামুনুর রশিদ মামুন, বাবু প্রদীপচন্দ্র রায়, সাধারণ সম্পাদক ৭নং ওয়ার্ড আ: লীগ, ময়দানদীঘি ইউনিয়ন শাখা, মোঃ সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক ময়দানদীঘি বণিক সমিতি।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ আব্দুল কুদ্দুস শামীম, সভাপতি, রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।

Leave A Reply

Pinterest
Print