বিসিবির নতুন স্পন্সর হচ্ছে ‘টপ অব মাইন্ড’

BANGLADESH-1428234964 পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে অধিনায়ক থাকবেন সাকিব আল হাসান এবং পরের দুই ওয়ানডে ও টি টোয়েন্টিতে অধিনায়ক থাকছেন মাশরাফি বিন মোর্তুজা। এছাড়া এ সিরিজেও টাইগারদের ম্যানেজার হিসেবে থাকছেন খালেদ মাহমুদ সুজন।

অন্যদিকে, বিশ্বকাপে অংশ নেয়া টাইগারদের আগামী ১০ এপ্রিল চট্টগ্রামে ও ১১ এপ্রিল ঢাকায় সংবর্ধনা দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রোববার পরিচালকদের সভা শেষে এসব কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিশ্বকাপের ম্যাচে স্লো ওভার রেটের কারণে এক ম্যাচ নিষিদ্ধ হন মাশরাফি। তাই প্রথম ম্যাচ খেলতে না পারায় ম্যাশের জায়গায় প্রথম ওয়ানডেতে অধিনায়ক হচ্ছেন সাকিব। তবে পরে ম্যাচে বরাবরের মত মাশরাফির কাঁধেই দায়িত্ব দিলো বিসিবি।

এছাড়া, এদিন বিসিবি সভায় আলোচনা করা হয় আইসিসি সভাপতির পদের প্রস্তাব নিয়ে। কিন্তু এখনই কোনো নাম প্রস্তাব করছে না বিসিবি।

এছাড়া, নির্ধারিত সময়ে বাংলাদেশ দল পাকিস্তান সফরে না যাওয়ায় পিসিবিকে ৩ লাখ ২৫ হাজার ডলার ক্ষতি পূরণ দিচ্ছে ক্রিকেট বোর্ড।

এদিন সাহারার সঙ্গে চুক্তি বাতিলের পর টাইগারদের নতুন স্পন্সর নিয়েও আলোচনা হয়েছে। চারটি প্রতিষ্ঠান আগ্রহী হলেও সর্বোচ্চ ২ কোটি ১১ লাখ টাকা অফার করে এগিয়ে আছে ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান “টপ অব মাইন্ড”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here