প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন চট্টগ্রামের নবনির্বাচিত মেয়র

2015-05-03_8_363830

নিজস্ব প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি আন্দোলনে ও সিটি নির্বাচনে বিজয় লাভ করতে ব্যর্থ হয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পরিকল্পনা করেছে এবং তারা এই বিশেষ ইস্যুতে সরকারের ওপর কূটনৈতিক চাপ সৃষ্টির জন্য প্রচারণা চালাচ্ছে।

চট্টগ্রামের নবনির্বাচিত মেয়র এ জেড এম নাসির উদ্দিনকে রাতে গণভবনে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘কিন্তু আওয়ামী লীগ কোনো ভুল বা অপরাধ করেনি যার জন্য কোনো কূটনৈতিক চাপের কাছে মাথা নত করতে হবে।’

এ জেড এম নাসির উদ্দিন তার স্ত্রী, দুই সন্তান এবং চট্টগ্রাম আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনগুলোর নেতা-কর্মীসহ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য গণভবনে আসেন।

আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের কয়েকজন নির্বাচিত কমিশনার এ সময় উপস্থিত ছিলেন।

চট্টগ্রামের মেয়র নির্বাচিত হওয়ায় এ জেড এম নাসির উদ্দিনকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন, নাসির উদ্দিন জনগণের আশা-আকাঙ্খা পূরণ করার লক্ষ্যে নিষ্ঠার সঙ্গে নগরীর জনগণের জন্য কাজ করবেন।

মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি সমর্থিত প্রার্থীকে নির্বাচিত করার জন্য চট্টগ্রামের জনগণকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এ নির্বাচন দলীয় নেতা-কর্মীদের দায়িত্বশীলতা বৃদ্ধি করেছে।

তিনি বলেন, রাজধানী ঢাকার পর দেশের বাণিজ্যিক রাজধানী হিসেবে চট্টগ্রাম অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বন্দর নগরীর উন্নয়নে এবং নগরীর জলাবদ্ধতা সমস্যার সমাধানের লক্ষ্যে সব ধরনের সহায়তা প্রদানের বিষয়ে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের আশ্বাস দেন।

শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নে তাঁর সরকারের গৃহীত বিভিন্ন প্রকল্পের উল্লেখ করে বলেন, তাঁর সরকার দারিদ্র্য বিমোচন এবং জনগণকে সমৃদ্ধ জীবন-যাত্রার সুযোগ দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি তাদের আন্দেলনের সময় রাস্তায় ছিলো না এবং সিটি করপোরেশন নির্বাচনকালে ভোট কেন্দ্রে তাদের দলীয় কর্মীদের দেখা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here