নানা আয়োজনে কুড়িগ্রামে দৈনিক ভোরের পাতার বর্ষ পূর্তি পালিত


Kurigram Vorerpata Birthday photo-(2) 11.05.15

শাহ্ আলম, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে দৈনিক ভোরের পাতার গেীরবের এক দশক পূর্তি ও ১১তম বর্ষে পর্দাপন উপলক্ষে আলোচনা সভা প্রতিবন্ধী শিশুদের মাঝে পুরস্কার বিতরন ও কেক কাটার আয়োজন করা হয়েছে।Kurigram Vorerpata Birthday photo-(1) 11.05.15

রোববার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবে ভোরের পাতার বর্ষ পূর্তিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মোঃ রুহুল আমীন (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুড়িগ্রামের জেলা প্রশাসক এবিএম আজাদ, পুলিম সুপার ডাঃ তবারক উল্ল্যা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এসএম ছানালাল বকসী, এনটিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, যুগান্তর ও বিটিভির জেলা প্রতিনিধি আহসান হাবীব নীলু ও দৈনিক ভোরের পাতার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ফিরোজ আলম মনু প্রমুখ।
আলোচনা সভায় এমপি রুহুল আমীন বলেন, দৈনিক ভোরের পাতার সম্পাদক ড. কাজী এরতেজা হাসানকে বাংলাদেশের মানুষের মনের চাহিদা অনুযায়ী স্বপ্ল মূল্যে একটি পুর্নঙ্গ দৈনিক হাতে তুলে দেয়ার জন্য ধন্যবাদ জানান। এছাড়াও জাতীয় পত্রিকাটির সুন্দর ভবিষ্যৎ কামনা করেন।
জেলা প্রশাসক এবিএম আজাদ বলেন, দৈনিক ভোরের পাতা কুড়িগ্রাম জেলার উন্নয়নে সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরে কুড়িগ্রামকে এগিয়ে নিয়ে যাবে সে প্রত্যাশা করছি।
জেলার ১০ জন বুদ্ধি প্রতিবন্ধী শিশুর হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।
পরে ১০ পাউন্ড ওজনের কেক কেটে একটি বর্ণঢ্য র‌্যালী বের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here