গাইবান্ধার সাদুল্ল্যাপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১১

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুরে বিরোধপূর্ণ জমি নিয়ে সংঘর্ষে শাহারুল ফকির (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় নারীসহ উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হন। আজ বুধবার সকাল ১১টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের মহিপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে দুই নারীসহ আটজনকে আটক করেছে। নিহত শাহারুল ফকির একই ইউনিয়নের ইদিলপুর গ্রামের বাবু ফকিরের ছেলে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন জানান, ইদিলপুর গ্রামের মফিজার মিয়া ও রমজান আলী গং এর সাথে পার্শ্ববর্তী মহিপুর গ্রামের ইসমাইল হোসেনের দুই/তিন বিঘা জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এনিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধীন আছে। ঘটনার দিন বুধবার সকালে তাদের দখলে থাকা বিরোধপূর্ণ ওই জমিতে মফিজার মিয়া ও রমজান আলী এবং তার লোকজন আমন ধানের চারা রোপন করতে যান। খবর পেয়ে লাঠি, বল্লম ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইসমাইল হোসেন তার লোকজন নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে রমজান আলীর মামাতো ভাই শাহরুলসহ উভয় পক্ষের ১২ জন আহত আহত হন। গুরুতর আহত শাহারুলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলা ১২ দিকে তিনি মারা যান।

ঘটনাস্থল থেকে সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নয়জনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তাৎক্ষনিক ভাবে তাদের পরিচয় জানা যায়নি।

সাদুল্লাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই নারীসহ আটজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করায় বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here