চট্টগ্রামে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

0
46

PicsArt_1440078660121রুমেন চৌধুরী, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার এলাকায় রওশন ভিলার ছাদ থেকে পড়ে ১ যুবক ও পাহাড়তলী থানাধীন সাগরিকা এলাকায় বাসের ধাক্কায় এক ঠেলাগাড়ি চালকসহ ২জন নিহত হয়েছে।  বৃহস্পতিবার সকাল ১০টা ও বিকেল ৪ টার সময় এ দুর্ঘটনাগুলো ঘটেছে। এর মধ্যে রওশন ভিলার ছাদ থেকে পড়ে চমেক মারা গেছেন মো. কাউসার (২৯) ও বাসের ধাক্কায় চন্দন নামের এক ঠেলাগাড়ি চালক। কাউসার কালামিয়া বাজার আলেম খাঁ রোডের আবদুল কুদ্দুসের ছেলে বলে জানা গেছে। নিহত চন্দনের বয়স অানুমানিক ৪০ বছর। তবে নিহত ওই ঠেলাগাড়ির চালকের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী পুলিশ পরিদর্শক পঙ্কজ বড়ুয়া জানিয়েছেন, নগরীর কালামিয়া বাজার এলাকায় নিজ বাসা রওশন ভিলার ছাদ থেকে নিচে পড়ে যায় নিহত কাউসার। পরে পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

এদিকে নগরীর সাগরিকা এলাকায় বাসের ধাক্কায় গুরুতর আহত হয় চন্দন নামের ওই ব্যক্তি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে বিকেল ৫ টার সময় কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা দেন।

বাংলাদেশেরপত্র/এডি/আর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here